রাজশাহী জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

রাজশাহী জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ Rajshahi DC Office Job Circular 2023 রাজশাহী জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ কর্তৃপক্ষ কর্তৃক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।ভূমি মন্ত্রণালয়, মাঠ প্রশাসন-১ অধিশাখার স্মারকে প্রদত্ত ছাড়পত্রের পরিপ্রেক্ষিতে জেলা প্রশাসকের কার্যালয়, রাজশাহী এর রাজস্ব প্রশাসনের আওতাভুক্ত নিম্নবর্ণিত শূন্য পদসমূহ অস্থায়ী ভিত্তিতে নিয়োগের মাধ্যমে পূরণের নিমিত্ত প্রচলিত নিয়োগবিধি অনুযায়ী রাজশাহী জেলার স্থায়ী বাসিন্দাগণের নিকট হতে নিম্নবর্ণিত শর্তে Online-এ (http://dcrajshahi.teletalk. com.bd) আবেদনপত্র আহ্বান করা হয়েছে।

সার সংক্ষেপ

রাজশাহী জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সংক্ষেপে

সংক্ষেপে বিবরনঃ রাজশাহী জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এ মোট ১টি ক্যাটাগরিতে ১০ জন নিয়োগ দিবে। নিয়োগ বিজ্ঞপ্তিত প্রকাশ করা হয় ১৬ নভেম্বর ২০২৩

দৈনিক যুগান্তর ও অফিসিয়াল ওয়েবসাইটে। আবেদনের  শুরু ১৯ নভেম্বর ২০২৩থেকে এবং আবেদনের শেষ তারিখ ০৫ ডিসেম্বর ২০২৩ইং। নিয়োগ বিজ্ঞপ্তির দেওয়া সকল শর্ত ভালো ভাবে পড়ে তার পর আপনার পছন্দের পদে আবেদন করুন। অনলাইন ব্যতিত কোন আবেদন কর্তৃপক্ষ গ্রহন করবে না।

আমাদের পরামর্শ থাকবে শেষ তারিখ ও সময়ের অপেক্ষা না করে সময় থাকতে যত তারা-তাড়ি পারা যায় রেজিষ্ট্রেশন সম্পন্ন করে পরীক্ষার প্রস্তুতি নিতে থাকুন। Rajshahi DC Office Job Circular 2023

রাজশাহী জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ কিছু  গুরুত্বপূর্ণ  কথাঃ

রাজশাহী জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ চাকরির প্রস্তুতির জন্য আপনি কিছু তথ্য জানুন রাজশাহী জেলার বিখ্যাত ব্যক্তিদের নাম ,বিখ্যাত বা ঐতিহাসিক স্থান বা জায়গার নাম, রাজশাহীকে কখন জেলাতে রুপান্তর করা হয়, রাজশাহী জেলার আয়তন, রাজশাহী জেলা জনসংখ্যা, রাজশাহী জেলা প্রশাসক এর সদর দপ্তর কোথায় অবস্থিত? 

রাজশাহী জেলা প্রশাসক এর ভিশন এবং মিশন কি? রাজশাহী জেলা প্রশাসক কখন প্রতিষ্ঠিত হয় এবং কি উদ্দেশ্যে গঠিত হয়। রাজশাহী জেলা প্রশাসক পরিচালনার জন্য কারা কারা দায়িত্বে আছেন এবং কারা কারা কোন কোন দায়িত্বে আছেন। রাজশাহী জেলা প্রশাসকের কার্যালয় কার্যাবলি মূলত কি? 

রাজশাহী জেলা প্রশাসকের কার্যালয় দায়িত্বপ্রাপ্ত ব্যাক্তি কারা কোন দায়িত্বে আছেন তাদের নাম ও পদ সম্পর্কে  এমন আরো কি বিষয় আছে তা আপনার খুজে বের করে জানা দরকার। এতে করে রাজশাহী জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ চাকরির বিষয় কোন প্রশ্ন রিটেন বা এমসিকিউ পরীক্ষায় বা ভাইভা পরীক্ষায় আসলে আপনি তার উত্তর দিতে পারবেন। Rajshahi DC Office Job Circular 2023 

আরো কিছু চাকরির খবর

সকল সরকারি চাকরি 

সকল বেসরকারি চাকরি 

সকল ব্যাংক চাকরি 

সকল ডিফেন্স চাকরি 

সকল জেলা ভিত্তিক চাকরি 

রাজশাহী জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ বিবরন 

প্রতিষ্ঠানের নামঃরাজশাহী জেলা প্রশাসকের কার্যালয়
বিজ্ঞপ্তি প্রকাশঃ১৬ নভেম্বর ২০২৩
বিজ্ঞপ্তি সংখ্যাঃ  ১টি
প্রকাশ সূত্রঃদৈনিক যুগান্তর ও অফিসিয়াল ওয়েবসাইট
চাকরির ধরনঃসরকারি চাকরি
ক্যাটাগরিঃ০১ টি
শূন্যপদঃ১০টি
আবেদন করার মাধ্যমঃঅনলাইন
আবেদন শুরু করার তারিখঃ১৯ নভেম্বর ২০২৩
আবেদনের শেষ তারিখঃ০৫ ডিসেম্বর ২০২৩ইং
অফিসিয়াল ওয়েবসাইটঃএখানে ক্লিক করুন
আবেদন করার লিংকঃবিজ্ঞপ্তির নিচে দেওয়া হয়েছে

রাজশাহী জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ শূন্যপদের তথ্য 

১। পদের নামঃ গাড়িচালক

পদ সংখ্যাঃ ১০টি

বয়সঃ অনূর্ধ্ব ৩০ বৎসর (সাধারণ)

বেতন স্কেলঃ (গ্রেড-১৬) ৯৩০০- ২২৪৯০/   

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতাঃ

(ক) কোনো স্বীকৃত বোর্ড হইতে জুনিয়র স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ;

(খ) বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ কর্তৃক ইস্যুকৃত লাইসেন্সসহ যানবাহন চালনায় পারদর্শী;

(গ) অভিজ্ঞতা সম্পন্ন চালকগণ অগ্রাধিকার পাবেন।

রাজশাহী জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ অফিসিয়াল নোটিশ দেখুন

রাজশাহী-জেলা-প্রশাসকের-কার্যালয়-নিয়োগ-বিজ্ঞপ্তি-২০২৩-29-11-23-1
রাজশাহী-জেলা-প্রশাসকের-কার্যালয়-নিয়োগ-বিজ্ঞপ্তি-২০২৩-29-11-23-2
রাজশাহী-জেলা-প্রশাসকের-কার্যালয়-নিয়োগ-বিজ্ঞপ্তি-২০২৩-29-11-23-3
রাজশাহী-জেলা-প্রশাসকের-কার্যালয়-নিয়োগ-বিজ্ঞপ্তি-২০২৩-29-11-23--4

Rajshahi DC Office Job Circular 2023

সূত্রঃ  দৈনিক যুগান্তর ও অফিসিয়াল ওয়েবসাইট

আবেদন শুরু করার তারিখঃ  ১৯ নভেম্বর ২০২৩

আবেদনের শেষ  তারিখঃ ০৫ ডিসেম্বর ২০২৩

আবেদন করার লিংকঃ http://dcrajshahi.teletalk.com.bd

আজকের সকল চাকরির খবর দেখতেঃ  এখানে দেখুন  

সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা দেখতেঃ এখানে দেখুন

রাজশাহী জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ আবেদনের নিয়মাবলি

১। রাজশাহী জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ আগ্রহী প্রার্থীগণ http://dcrajshahi.teletalk.com.bd এই ওয়েবসাইটে আবেদনপত্র পূরণ করতে করবেন।

২।প্রার্থীকে অবশ্যই বাংলাদেশের নাগরিক ও রাজশাহী জেলার স্থায়ী বাসিন্দা হতে হবে।

৩।বিবাহিত মহিলা প্রার্থীদের ক্ষেত্রে স্বামীর স্থায়ী ঠিকানা উল্লেখ করতে হবে।

৪। জেলা প্রশাসক, রাজশাহী বরাবর আবেদন করতে হবে।

আবেদনের সময়সীমা 

রাজশাহী জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এ Online-এ আবেদনপত্র পূরণ ও পরীক্ষার ফি জমাদান শুরুর তারিখ ও সময়: ১৯/১১/2023 খ্রি. সকাল ১০.০০ টা। এবং Online-এ আবেদনপত্র জমাদানের শেষ তারিখ ও সময়: 05/12/2013 খ্রি. বিকাল ৫:০০ টা।উক্ত সময়সীমার মধ্যে User ID প্রাপ্ত প্রার্থীগণ Online-এ আবেদনপত্র Submit এর সময় থেকে পরবর্তী ৭২(বাহাত্তর) ঘন্টার মধ্যে teletalk Pre-paid নম্বর হতে SMS এর মাধ্যমে পরীক্ষার ফি জমা দিতে পারবেন।

আবেদনের বয়সসীমা

রাজশাহী জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এ প্রার্থীর বয়স ০৫/১২/২০২৩ খ্রি তারিখে ১৮ হতে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা ও শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে সর্বোচ্চ বয়সসীমা ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য। বয়স নিরূপণের ক্ষেত্রে কোনো এফিডেভিট গ্রহণযোগ্য নয়।

কর্মরত প্রার্থীর আবেদন

রাজশাহী জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ এ বিভাগীয়/চাকরিরত প্রার্থীগণকে যথাযথ কর্তৃপক্ষের নিকট হতে লিখিত অনুমতি গ্রহণ করে নির্ধিারিত সময়ের মধ্যে আবেদন করতে হবে এবং উক্ত অনুমতিপত্র মৌখিক পরীক্ষার সময় সাক্ষাৎকার বোর্ডের নিকট দাখিল করতে হবে। বিভাগীয়/চাকরিরত প্রার্থীর আবেদনের কোনো অগ্রিম কপি গ্রহণযোগ্য বলে বিবেচিত হবে না।

অনলাইনে আবেদনের নিয়মাবলি

১। Rajshahi DC Office Job Circular 2023 এ Online আবেদনপত্রে প্রার্থী তার স্বাক্ষর (দৈর্ঘ্য ৩০০× প্রস্থ ৮০ pixel) ও রঙ্গিন ছবি (দৈর্ঘ্য ৩০০× প্রস্থ ৩০০ pixel) স্ক্যান করে নির্ধারিত স্থানে Upload করবেন। স্বাক্ষরের সাইজ সর্বোচ্চ 60KB ও ছবির সর্বোচ্চ সাইজ 100KB

২। Online আবেদনপত্রে পূরণকৃত তথ্যই যেহেতু পরবর্তী সকল কার্যক্রমে ব্যবহৃত হবে, সেহেতু Online-এ আবেদনপত্র Submit করার পূর্বেই পুরণকৃত সকল তথ্যের সঠিকতা সম্পর্কে প্রার্থী নিজে নিশ্চিত হবেন।

৩।  প্রার্থী Rajshahi DC Office Job Circular 2023 Online-এ পূরণকৃত আবেদনপত্রের একটি রঙিন প্রিন্টকপি পরীক্ষা সংক্রান্ত যেকোনো প্রয়োজনে সহায়ক হিসেবে সংরক্ষণ করবেন এবং মৌখিক/ব্যবহারিক পরীক্ষার সময় এককপি জমা দেবেন।

নির্ভুল তথ্য ও স্বাক্ষর সংযুক্ত

Rajshahi DC Office Job Circular 2023 এ Online-এ আবেদনপত্র (Application Form) যথাযথভাবে পূরণ করে নির্দেশনা মোতাবেক ছবি এবং স্বাক্ষর Upload করে আবেদনপত্র Submit সম্পন্ন হলে কম্পিউটারে ছবিসহ Application Preview দেখা যাবে। যদি Applicant’s copy তে কোনো তথ্য ভুল থাকে বা অস্পষ্ট ছবি (সম্পূর্ণ কালো/সম্পূর্ণ সাদা/ঘোলা) বা ছবি/স্বাক্ষর সঠিক না থাকে তাহলে আবেদন করতে পারবেন। 

তবে আবেদন ফি জমাদানের পরে আর কোনো পরিবর্তন/পরিমার্জন/পরিবর্ধন গ্রহণযোগ্য নয় বিধায় আবেদন ফি জমাদানের পূর্বে প্রার্থী অবশ্যই উক্ত Applicant’s copy তে তার সাম্প্রতিক তোলা রঙিন ছবি, নির্ভুল তথ্য ও স্বাক্ষর সংযুক্ত থাকা এবং এর সঠিকতার বিষয়টি PDF copy ডাউনলোডপূর্বক নিশ্চিত হয়ে রঙিন প্রিন্ট করে সংরক্ষণ করবেন। উক্ত Applicant’s copy প্রার্থী প্রিন্ট অথবা Download করে সংরক্ষণ করবেন। 

পরীক্ষার ফি জমা

রাজশাহী জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এ Applicant’s copy-তে একটি User ID নম্বর দেয়া থাকবে এবং User ID নম্বর ব্যবহার করে প্রার্থী নিম্নোক্ত পদ্ধতিতে যেকোনো teletalk Pre-paid নম্বর এর মাধ্যমে ০২ (দুই) টি SMS করে আবেদন ফি ২০০/- (দুইশত) টাকা ও teletalk এর সার্ভিস চার্জ বাবদ ২৩/- (তেইশ) টাকাসহ অফেরতযোগ্য মোট ২২৩/- (দুইশত তেইশ) টাকা অনধিক ৭২(বাহাত্তর) ঘণ্টার মধ্যে জমা দেবেন। এখানে বিশেষভাবে উল্লেখ্য যে, Online-এ আবেদনপত্রের সকল অংশ পূরণ করে Submit করা হলেও পরীক্ষার ফি জমা না দেয়া পর্যন্ত Online আবেদনপত্র কোনো অবস্থাতেই গৃহীত হবে না

নিয়মাবলি:

প্রথম SMS: DCRAJSHAHI <>User ID লিখে 16222 নম্বরে send করতে হবে। Example: DCRAJSHAHI <> ABCDEF send to 16222

Reply: Applicant’s Name, Tk. 223/- will be charged as application fee, Your PIN is 000000 To pay fee Type DCRAJSHAHI<>YES<>PIN and send to 16222.

দ্বিতীয় SMS: DCRAJSHAHI <>YES<>PIN লিখে 16222 নম্বরে send করতে হবে। Example: DCRAJSHAHI YES 12345678 send to 16222.

Reply: Congratulations Applicant’s Name, Payment completed successfully for DCRAJSHAHI Application for 0000000 User ID is (ABCDEF) and Password (000000000).

প্রবেশপত্র ও পরীক্ষার সময়

রাজশাহী জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এ Online আবেদনপত্রে প্রার্থীর প্রদত্ত মোবাইল ফোনে প্রবেশপত্র ও পরীক্ষা সংক্রান্ত যাবতীয় যোগাযোগ সম্পন্ন করা হবে বিধায় উক্ত নম্বরটি সার্বক্ষণিক সচল রাখা, SMS পড়া এবং প্রাপ্ত নির্দেশনা তাৎক্ষণিকভাবে অনুসরণ করা বাঞ্ছনীয়। নিয়োগ পরীক্ষার তারিখ, সময় ও অন্যান্য তথ্য www.rajshahi.gov.bd ওয়েবসাইট হতে জানা যাবে।

মৌখিক পরীক্ষার নিয়মাবলি

 ১। রাজশাহী জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এ লিখিত ও ব্যবহারিক পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদেরকে মৌখিক পরীক্ষার সময় নিয়োগ বিজ্ঞপ্তিতে ও আবেদনপত্রে উল্লিখিত সকল সনদ ও কাগজপত্রের সত্যায়িত ছায়ালিপি ০১(এক) সেট মৌখিক পরীক্ষা গ্রহণকারী কর্তৃপক্ষের নিকট জমা দিতে হবে। সত্যায়নের ক্ষেত্রে অবশ্যই সত্যায়নকারী কর্মকর্তার সুস্পষ্ট নাম ও পদবি সংবলিত সিল থাকতে হবে।

২। লিখিত ও ব্যবহারিক পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষার সময় নিম্নোক্ত কাগজপত্রাদির মূল কপি উপস্থাপন/দাখিল করতে হবে:

ক) অনলাইনে পূরণকৃত আবেদনপত্রের কপি (Applicant’s copy)

খ) শিক্ষাগত যোগ্যতার প্রমাণস্বরূপ সকল সনদপত্র/সাময়িক সনদপত্র।

গ) পৌরসভার মেয়র/সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলর/ইউপি চেয়ারম্যান কর্তৃক প্রদত্ত কপি নাগরিকত্ব সনদপত্র দাখিল করতে হবে।

ঘ) জাতীয় পরিচয়পত্রের মূল কপি অবশ্যই মৌখিক পরীক্ষার সময় উপস্থাপন করতে হবে। তবে যাদের জাতীয় পরিচয়পত্র এখনও হয়নি তাদেরকে পৌরসভার মেয়র/সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলর/ইউপি চেয়ারম্যান কর্তৃক প্রদত্ত জন্মনিবন্ধন সনদ মৌখিক পরীক্ষার সময় উপস্থাপন করতে হবে।

ঙ) বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরপিএ) কর্তৃক প্রদত্ত হালকা গাড়ি চালানার বৈধ হালকা ড্রাইভিং লাইসেন্স এর মুলকপি মৌখিক পরীক্ষার সময় উপস্থাপন করতে হবে।

চ)বীর মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা/পুত্র-কন্যার পুত্র-কন্যা হিসেবে মুক্তিযোদ্ধা কোটায় নিয়োগ প্রাপ্তির আবেদনের ক্ষেত্রে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের ১৮/১০/২০২০ খ্রি. তারিখের ৪৮.০০.০০০০.০০৩.২৫.০১৯.২০.৮৭৫ নং পরিপত্রের নির্দেশনা অনুযায়ী মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের ওয়েবসাইট (www.molwa.gov.bd) সংরক্ষিত/প্রকাশিত নিম্নবর্ণিত যেকোনো একটি প্রমাণক দাখিল করতে হবে। উক্ত প্রমাণকে সংশ্লিষ্ট বীর মুক্তিযোদ্ধার নাম থাকতে হবে।

ছ) বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা/পুত্র-কন্যার পুত্র-কন্যা হিসেবে চাকরি প্রার্থীকে মূল বিজ্ঞপ্তিতে দেওয়া বর্ণিত ছক পূরণ করে মৌখিক পরীক্ষার সময় দাখিল করতে হবে।

জ) মুক্তিযোদ্ধা কোটায় আবেদনকারী বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার পুত্র-কন্যার পুত্র/কন্যা হলে আবেদনকারী বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার পুত্র-কন্যার পুত্র/কন্যা এই মর্মে সম্পর্ক উল্লেখপূর্বক ৯ম বা তদুর্ধ্ব গ্রেডের গেজেটেড কর্মকর্তা/সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অথবা পৌরসভার মেয়র/কাউন্সিলর কর্তৃক প্রদত্ত সনদপত্র/প্রত্যয়নপত্র

ঝ) অন্যান্য কোটায় নিয়োগ প্রাপ্তির আবেদনের ক্ষেত্রে সংশ্লিষ্ট কোটার জন্য সরকার কর্তৃক নির্ধারিত সনদ/প্রমাণক

ঞ) প্রশিক্ষণের সনদপত্র

ট)যথাযথ কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত অনুমতিপত্র (প্রযোজ্য ক্ষেত্রে) ।

ঠ)অভিজ্ঞতার সনদপত্র (যদি থাকে) ।

কর্তৃপক্ষের নির্দেশনা

১। রাজশাহী জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ এ মুক্তিযোদ্ধা কোটায় চূড়ান্ত নির্বাচিত প্রার্থীকে দেশের প্রচলিত আইন অনুসারে ওয়ারিশপত্র দাখিল করতে হবে। মুক্তিযোদ্ধা জীবিত থাকলে ওয়ারিশপত্রে তার প্রতিস্বাক্ষর থাকবে এবং মুক্তিযোদ্ধা জীবিত না থাকলে ওয়ারিশপত্রে কমপক্ষে ০১(এক) জন ওয়ারিশের প্রতিস্বাক্ষর থাকতে হবে। কোনো মুক্তিযোদ্ধার ওয়ারিশ অসত্য তথ্য সংবলিত ওয়ারিশপত্র গ্রহণ করলে তা বাতিল বলে গণ্য হবে এবং তার বিরুদ্ধে প্রচলিত আইনে ব্যবস্থা নেয়া হবে।

২।  Rajshahi DC Office Job Circular 2023 নিয়োগের ক্ষেত্রে সরকারি সকল বিধি-বিধান ও কোটা সম্পর্কিত প্রচলিত নীতিমালা অনুসরণ করা হবে। নির্দিষ্ট কোটায় নিয়োগের জন্য আবেদনের ক্ষেত্রে প্রার্থী তার দাবির স্বপক্ষে সরকার নির্ধারিত সনদপত্র/প্রমাণক মৌখিক পরীক্ষার সময় প্রদর্শন করতে না পারলে তার দাবি অগ্রাহ্য বলে গণ্য হবে এবং তাকে সাধারণ প্রার্থী হিসেবে বিবেচনা করা হবে। 

৩। কোটায় নিয়োগের সুপারিশের জন্য প্রার্থীদের সনদ/প্রমাণক বিবেচনা/গ্রহণের ক্ষেত্রে সাক্ষাৎকার বোর্ডের সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে এবং নিয়োগকারী কর্তৃপক্ষ কর্তৃক যাচাইয়ে উক্ত সনদ সঠিক বলে প্রমাণিত হতে হবে।

৪। কোনো কারণ দর্শানো ব্যতিরেকে নিয়োগকারী কর্তৃপক্ষ এ বিজ্ঞপ্তির শর্তাবলী পরিবর্তন, সংযোজন, বিয়োজন বা বাতিল করার ক্ষমতা

সংরক্ষণ করেন।

৫। Rajshahi DC Office Job Circular 2023 আবেদনপত্র গ্রহণ/বাতিল ও নিয়োগের বিষয়ে নিয়োগকারী কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে। এ বিষয়ে কোনো আপত্তি উত্থাপন করা যাবেনা।

৬। কোনো কারণ দর্শানো ব্যতিরেকে নিয়োগকারী কর্তৃপক্ষ বিজ্ঞপ্তিতে উল্লিখিত পদের সংখ্যা হ্রাস/বৃদ্ধি, বিজ্ঞপ্তিতে বর্ণিত কোনো শর্ত বা অনুচ্ছেদ সংশোধন/পরিবর্তন/পরিমার্জন বা বিজ্ঞপ্তি বাতিল করার ক্ষমতা সংরক্ষণ করেন।

৭। অসত্য/অসম্পূর্ণ/ত্রুটিপূর্ণ আবেদনপত্র বাতিল বলে গণ্য হবে। কোনো প্রার্থী অসদুপায় অবলম্বন করলে কিংবা প্রার্থী কর্তৃক প্রদত্ত কোনো তথ্য নিয়োগ কার্যক্রমের যেকোনো পর্যায়ে বা নিয়োগদানের পরেও অসত্য/ত্রুটিপূর্ণ প্রমাণিত হলে তার প্রার্থিতা/নির্বাচন/নিয়োগ সরাসরি বাতিল বলে গণ্য হবে।

৮।রাজশাহী জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ এ নির্বাচনি পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রার্থীদের কোনো টিএ/ডিএ দেয়া হবে না।

৯। Rajshahi DC Office Job Circular 2023 এ SMS-এ প্রেরিত User ID এবং Password ব্যবহার করে পরবর্তীতে রোল নম্বর, পদের নাম, ছবি, পরীক্ষার তারিখ, সময় ও স্থান/কেন্দ্রের নাম ইত্যাদি তথ্য সংবলিত প্রবেশপত্র প্রার্থী Download পূর্বক রঙ্গিন প্রিন্ট করে নেবেন। প্রার্থী প্রবেশপত্রটি লিখিত পরীক্ষায় অংশগ্রহণের সময় এবং উত্তীর্ণ হলে ব্যবহারিক/মৌখিক পরীক্ষার সময় অবশ্যই প্রদর্শন করতে হবে।

১০। Rajshahi DC Office Job Circular 2023 এ শুধু teletalk Pre-paid মোবাইল ফোন থেকে প্রার্থীগণ নিম্নবর্ণিত SMS পদ্ধতি অনুসরণ করে নিজ নিজ User ID ও Password পুনরুদ্ধার করতে পারবেন।

User ID জানা থাকলে: DCRAJSHAHI <>Help<> User > User ID & send to 16222. Example: DCRAJSHAHI Help User ABCDEF & Send to 16222.

PIN Number জানা থাকলে: DCRAJSHAHI <>Help<>PIN <> PIN Number & send to

16222. Example: DCRAJSHAHI Help PIN 12345678 & Send to 16222.

১১। অনলাইনে আবেদন এবং টাকা জমার কাজটি প্রার্থী নিজে করবেন। এক্ষেত্রে অন্য কোনো মাধ্যম থেকে উক্ত কাজটি সম্পন্ন করে প্রার্থী প্রতারিত হলে কর্তৃপক্ষ দায়ী থাকবে না।

যোগাযোগ/হেল্পলাইন

রাজশাহী জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এ Online-এ আবেদন করতে কোনো সমস্যা হলে যেকোনো টেলিটক নম্বর থেকে ১২১ অথবা alljobs.query@ teletalk.com.bd ই-মেইল/এসএমএস এর মাধ্যমে যোগাযোগ করা যাবে। এছাড়া টেলিটকের জবপোর্টাল এর ফেসবুক পেজ http://www.facebook.com/alljobsbdteletalk.com.bd এ মেসেজ এর মাধ্যমে যোগাযোগ করা যাবে (মেইল/মেসেজ এর subject-এ Organization Name: DCRAJSHAHI, Post Name: DRIVER, Applicant’s User ID ও Contact Number অবশ্যই উল্লেখ করতে হবে)।

রাজশাহী জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ Rajshahi DC Office Job Circular 2023

শেয়ার করুন

Leave a Comment