রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ Rajbari DC Office Job Circular 2023 রাজবাড়ী জেলার স্থায়ী বাসিন্দাদের হতে জনবল নিয়োগের জন্য রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয় কর্তৃপক্ষ কর্তৃক শূন্যপদসমূহে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। ভূমি মন্ত্রণালয়ের, মাঠ প্রশাসন-১ অধিশাখা এর স্মারকের ছাড়পত্রের নির্দেশনা অনুযায়ী রাজবাড়ী জেলার রাজস্ব প্রশাসনের অধীনস্থ অফিসসমূহে নিম্নবর্ণিত শূন্য পদে অস্থায়ী ভিত্তিতে নিয়োগের মাধ্যমে পূরণের নিমিত্ত রাজবাড়ী জেলার স্থায়ী বাসিন্দাদের নিকট হতে নিম্নবর্ণিত শর্তে অনলাইনে (https://alljobs.teletalk.com.bd/dcrajbari বা http://dcrajbari.teletalk.com.bd ওয়েব সাইটে) নির্ধারিত সময়ের মধ্যে আবেদন আহবান করা যাচ্ছে। অনলাইন ব্যতীত অন্য কোন মাধ্যমে প্রেরিত আবেদন গ্রহণ করা হবে না।

সার সংক্ষেপ

রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সংক্ষেপে

সংক্ষেপে বিবরনঃ রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এ মোট ৪টি ক্যাটাগরিতে ২৮ জন নিয়োগ দিবে। নিয়োগ বিজ্ঞপ্তিত প্রকাশ করা হয় ৩ নভেম্ব ২০২৩ দৈনিক ইত্তেফাক পত্রিকায় এবং আবেদনের  শুরু ২৫ জুলাই থেকে এবং আবেদনের শেষ তারিখ ১১ ডিসেম্বর ২০২৩ইং। নিয়োগ বিজ্ঞপ্তির দেওয়া সকল শর্ত ভালো ভাবে পড়ে তার পর আপনার পছন্দের পদে আবেদন করুন। অনলাইন ব্যতিত কোন আবেদন কর্তৃপক্ষ গ্রহন করবে না।

আমাদের পরামর্শ থাকবে শেষ তারিখ ও সময়ের অপেক্ষা না করে সময় থাকতে যত তারা-তাড়ি পারা যায় রেজিষ্ট্রেশন সম্পন্ন করে পরীক্ষার প্রস্তুতি নিতে থাকুন। Rajbari DC Office Job Circular 2023

রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ কিছু  গুরুত্বপূর্ণ  কথাঃ

রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ চাকরির প্রস্তুতির জন্য আপনি কিছু তথ্য জানুন রাজবাড়ী জেলার বিখ্যাত ব্যক্তিদের নাম ,বিখ্যাত বা ঐতিহাসিক স্থান বা জায়গার নাম, রাজবাড়ীকে কখন জেলাতে রুপান্তর করা হয়, রাজবাড়ী জেলার আয়তন, রাজবাড়ী জেলা জনসংখ্যা, রাজবাড়ী জেলা প্রশাসক এর সদর দপ্তর কোথায় অবস্থিত? 

রাজবাড়ী জেলা প্রশাসক এর ভিশন এবং মিশন কি? রাজবাড়ী জেলা প্রশাসক কখন প্রতিষ্ঠিত হয় এবং কি উদ্দেশ্যে গঠিত হয়। রাজবাড়ী জেলা প্রশাসক পরিচালনার জন্য কারা কারা দায়িত্বে আছেন এবং কারা কারা কোন কোন দায়িত্বে আছেন। রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয় কার্যাবলি মূলত কি? 

রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয় দায়িত্বপ্রাপ্ত ব্যাক্তি কারা কোন দায়িত্বে আছেন তাদের নাম ও পদ সম্পর্কে  এমন আরো কি বিষয় আছে তা আপনার খুজে বের করে জানা দরকার। এতে যা হবে রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ চাকরির বিষয় কোন প্রশ্ন রিটেন বা এমসিকিউ পরীক্ষায় বা ভাইভা পরীক্ষায় আসলে আপনি তার উত্তর দিতে পারবেন। Rajbari DC Office Job Circular 2023

আরো কিছু চাকরির খবর

সকল সরকারি চাকরি 

সকল বেসরকারি চাকরি 

সকল ব্যাংক চাকরি 

সকল ডিফেন্স চাকরি 

সকল জেলা ভিত্তিক চাকরি 

রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

প্রতিষ্ঠানের নামঃরাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয়
বিজ্ঞপ্তি প্রকাশঃ০৩ নভেম্বর ২০২৩
বিজ্ঞপ্তি সংখ্যাঃ  ১টি
প্রকাশ সূত্রঃদৈনিক ইত্তেফাক ও অফিসিয়াল ওয়েবসাইট
চাকরির ধরনঃসরকারি চাকরি
ক্যাটাগরিঃ০৪টি
শূন্যপদঃ২৮টি
আবেদন করার মাধ্যমঃঅনলাইনে
আবেদন শুরু করার তারিখঃ১২ নভেম্বর ২০২৩ইং
আবেদনের শেষ তারিখঃ১১ ডিসেম্বর ২০২৩ইং
অফিসিয়াল ওয়েবসাইটঃএখানে ক্লিক করুন
আবেদন করার লিংকঃবিজ্ঞপ্তির নিচে দেওয়া হয়েছে

রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ অনুযাই শূন্যপদের বিস্তারিত তথ্য তুলে ধরা হলোঃ

১। পদের নামঃ ক্রেডিট চেকিং কাম সায়রাত সহকারী 

পদ সংখ্যাঃ ২টি

বয়সঃ অনূর্ধ্ব ৩০ বৎসর (সাধারণ)

বেতন স্কেলঃ (গ্রেড-১৬) ৯৩০০- ২২৪৯০/   

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতাঃ

(ক) কোন স্বীকৃত বোর্ড হতে অন্যূন ২য় বিভাগ বা সমমানের জিপিএসহ উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ 

(খ) কম্পিউটার ব্যবহারে দক্ষতা।

২। পদের নামঃ সার্টিফিকেট সহকারী

পদ সংখ্যাঃ ৩টি

বয়সঃ অনূর্ধ্ব ৩০ বৎসর (সাধারণ)

বেতন স্কেলঃ (গ্রেড-১৬) ৯৩০০- ২২৪৯০/   

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতাঃ

(ক) কোন স্বীকৃত বোর্ড হতে অন্যূন ২য় বিভাগ বা সমমানের জিপিএসহ উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ 

(খ) কম্পিউটার ব্যবহারে দক্ষতা। 

৩। পদের নামঃ অফিস সহায়ক

পদ সংখ্যাঃ ২২টি

বয়সঃ অনূর্ধ্ব ৩০ বৎসর (সাধারণ)

বেতন স্কেলঃ (গ্রেড-১৬) ৯৩০০- ২২৪৯০/   

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতাঃ

কোন স্বীকৃত বোর্ড হতে অন্যূন ২য় বিভাগ বা সমমানের জিপিএসহ মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ। Rajbari DC Office Job Circular 2023

৪। পদের নামঃ নিরাপত্তা প্রহরী

পদ সংখ্যাঃ ১টি

বয়সঃ অনূর্ধ্ব ৩০ বৎসর (সাধারণ)

বেতন স্কেলঃ (গ্রেড-১৬) ৯৩০০- ২২৪৯০/   

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতাঃ

কোন স্বীকৃত বোর্ড হতে অন্যূন ২য় বিভাগ বা সমমানের জিপিএসহ মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ

রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এর অফিসিয়াল ওয়েবসাইট দেখুন

রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ 1
রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ 2
রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ 3
রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ 4

Rajbari DC Office Job Circular 2023

আবেদন শুরু করার তারিখঃ ১২ নভেম্ব ২০২৩ 

আবেদনের শেষ  তারিখঃ ১১ ডিসেম্বর ২০২৩

আবেদন করার লিংকঃ http://dcrajbari.teletalk.com.bd 

আজকের সকল চাকরির খবর দেখতেঃ  এখানে দেখুন  

সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা দেখতেঃ এখানে দেখুন

রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ আবেদনের নিয়মাবলি

রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ পরীক্ষায় অংশগ্রহণে ইচ্ছুক ব্যক্তি http://dcrajbari.teletalk.com.bd এই ওয়েবসাইটে আবেদনপত্র পূরণ করতে পারবেন। 

আবেদনের সময়সীমা 

রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এ Online-এ আবেদনপত্র পূরণ ও আবেদন ফি জমাদান শুরুর তারিখ ও সময়: ১২ নভেম্বর ২০২৩; সকাল ১০.০০ টা এবং  Online-এ আবেদনপত্র জমাদানের শেষ তারিখ ও সময়: ১১ ডিসেম্বর ২০২৩; বিকাল ৪.০০ টা উক্ত সময়সীমার মধ্যে User ID প্রাপ্ত প্রার্থীগণ Online-এ আবেদনপত্র Submit এর সময় থেকে পরবর্তী ৭২ (বাহাত্তর) ঘণ্টার মধ্যে Teletalk pre-paid মোবাইল নম্বর হতে SMS এর মাধ্যমে পরীক্ষার ফি জমা দিতে পারবেন ।

আবেদনের বয়সসীমা

রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এ সকল প্রার্থীর (বীর মুক্তিযোদ্ধার পুত্র/কন্যা এবং শারীরিক প্রতিবন্ধী ব্যতীত) ক্ষেত্রে ৩০ বছর। বীর মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধাদের পুত্র/কন্যা এবং শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে ৩২ বছর। বীর মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধাদের পুত্র-কন্যার সন্তানাদির ক্ষেত্রে ৩০ বছর। বয়স প্রমাণের ক্ষেত্রে এফিডেভিট গ্রহণযোগ্য নয়।এই নিয়োগ বিজ্ঞপ্তিতে বর্ণিত পদ পূরণে ভূমি মন্ত্রণালয়ের মাঠ পর্যায়ের কর্মকর্তা-কর্মচারী নিয়োগ বিধিমালা, ২০২১ অনুসরণ করা হবে।

কর্মরত প্রার্থীর আবেদন

রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এ সরকারি, আধা সরকারি ও স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে কর্মরত প্রার্থীকে অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের অনাপত্তিপত্র দাখিল সাপেক্ষে আবেদন করতে হবে। Rajbari DC Office Job Circular 2023

অনলাইনে আবেদনের নিয়মাবলি

১। রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ এ Online আবেদনপত্রে প্রার্থী তার স্বাক্ষর (দৈর্ঘ্য 300× প্রস্থ 80 pixel) এবং রঙিন ছবি (দৈর্ঘ্য 300× প্রস্থ 300 pixel) স্ক্যান করে নির্ধারিত স্থানে Upload করবেন। ছবির সাইজ সর্বোচ্চ 100 kb এবং স্বাক্ষরের সাইজ সর্বোচ্চ 60 kb হবে।

২। Online আবেদনপত্রে পূরণকৃত তথ্যই যেহেতু পরবর্তী সকল কার্যক্রমে ব্যবহৃত হবে, সেহেতু Online আবেদনপত্র Submit করার পূর্বেই পূরণকৃত সকল তথ্যের সঠিকতা সম্পর্কে প্রার্থী নিজে নিশ্চিত হবেন।

৩। প্রার্থী Online-এ পূরণকৃত আবেদনপত্রের একটি রঙিন প্রিন্ট কপি পরীক্ষা সংক্রান্ত যে কোন প্রয়োজনে সহায়ক হিসেবে সংরক্ষণ করবেন।

নির্ভুল তথ্য ও স্বাক্ষর সংযুক্ত

Rajbari DC Office Job Circular 2023 এ SMS প্রেরণের নিয়মাবলী ও পরীক্ষার ফি প্রদান: Online এ আবেদনপত্র (Application Form) যথাযথভাবে পূরণ করে নির্দেশনা মতে ছবি এবং স্বাক্ষর Upload করে আবেদনপত্র Submit সম্পন্ন হলে কম্পিউটারে ছবিসহ Application Preview দেখা যাবে। যদি Applicant’s copy তে কোন তথ্য ভুল থাকে বা অস্পষ্ট ছবি (সম্পূর্ণ কালো/সম্পূর্ণ সাদা/ঘোলা) বা ছবি/স্বাক্ষর সঠিক না থাকে তাহলে পুনরায় আবেদন করতে পারবেন। তবে আবেদন ফি জমাদানের পরে আর কোন পরিবর্তন/পরিমার্জন/পরিবর্ধন গ্রহণযোগ্য নয় বিধায় আবেদন ফি জনা দানের আগে প্রার্থী শতভাগ নিশ্চিত হয়ে নিবেন।

Applicant’s copy তে তার সাম্প্রতিক তোলা রঙিন ছবি, নির্ভুল তথ্য ও স্বাক্ষর সংযুক্ত থাকা ও এর সঠিকতার বিষয়টি PDF copy ডাউনলোডপূর্বক নিশ্চিত করে রঙ্গিন প্রিন্ট করে সংরক্ষণ করবেন। উক্ত Applicant’s copy কপি প্রার্থী Download পূর্বক প্রিন্ট করে সংরক্ষণ করবেন।

পরীক্ষার ফি জমা

 Rajbari DC Office Job Circular 2023 এ Applicant’s copy-তে একটি User ID নম্বর দেয়া থাকবে এবং User ID নম্বর ব্যবহার করে প্রার্থী নিম্নোক্ত পদ্ধতিতে যে কোন Teletalk pre-paid মোবাইল নম্বরের মাধ্যমে ২ (দুটি) SMS করে আবেদন ফি বাবদ ক্রমিক নম্বর ১ হতে ২ পর্যন্ত ২০০/- (দুইশত) টাকা, Teletalk এর সার্ভিস চার্জ বাবদ ২৩ (তেইশ) টাকাসহ অফেরতযোগ্য মোট ২২৩ (দুইশত তেইশ) টাকা এবং ক্রমিক নম্বর ৩ হতে ৪ পর্যন্ত ১০০/- (একশত) টাকা, Teletalk এর সার্ভিস চার্জ বাবদ ১২/- (বারো) টাকাসহ অফেরতযোগ্য মোট ১১২/- (একশত বারো) টাকা অনধিক ৭২ (বাহাত্তর) ঘণ্টার মধ্যে জমা দিবেন। এখানে বিশেষভাবে উল্লেখ্য যে, Online-এ আবেদনপত্রের সকল অংশ পূরণ করে Submit করা হলেও পরীক্ষার ফি জমা না দেয়া পর্যন্ত Online আবেদনপত্র কোন অবস্থাতেই গৃহীত হবে না” ।

প্রথম SMS: DCRAJBARI <space>User Id লিখে 16222 নম্বরে send করতে হবে ।

Example: DCRAJBARI ABCDEF

Reply: Applicant’s Name Tk. 223 / – বা 112 / Will be Charged as application fee, Your PIN is 000000 To pay fee Type DCRAJBARI<space> Yes <space> PIN and sent to 16222.

দ্বিতীয় SMS: DCRAJBARI <space> Yes <space> PIN লিখে 16222 নম্বরে send করতে হবে।

Example: DCRAJBARI Yes 12345678

Reply:Congratulations! (Applicant’s Name), payment comple ted successfully for DCRAJBARI Application for (post name) User ID is (ABCDEF) and password (000000). বিশেষভাবে উল্লেখ্য, Online এ আবেদনপত্রের সকল অংশ পূরণ করে Submit করা হলেও পরীক্ষার ফি জমা না দেয়া পর্যন্ত Online আবেদনপত্র কোন অবস্থাতেই গৃহীত হবে না।

প্রবেশপত্র প্রাপ্তি

রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ এ  প্রবেশপত্র সংগ্রহের নোটিশ http://dcrajbari.teletalk.com.bd এবং জেলা প্রশাসকের কার্যালয়, রাজবাড়ীর ওয়েবসাইট www.rajbari.gov.bd এ পাওয়া যাবে। এছাড়া প্রবেশপত্র সংগ্রহ সংক্রান্ত SMS শুধুমাত্র যোগ্য প্রার্থীদের মোবাইল ফোন নম্বরে প্রেরণ করা হবে। 

পরীক্ষার সময়

Rajbari DC Office Job Circular 2023 এ নিয়োগ পরীক্ষার তারিখ, সময় ও অন্যান্য তথ্য http://rajbari. gov.bd ওয়েবসাইট হতে জানা যাবে। এছাড়া Online আবেদনপত্রে প্রার্থীর প্রদত্ত মোবাইল ফোন নম্বরে পরীক্ষা সংক্রান্ত যাবতীয় বিষয়ে যোগাযোগ করা হবে বিধায় উক্ত মোবাইল ফোন নম্বরটি সার্বক্ষণিক সচল রাখা, SMS পড়া এবং প্রাপ্ত নির্দেশনা যথাযথভাবে অনুসরণ করা বাঞ্ছনীয়।

মৌখিক পরীক্ষার নিয়মাবলি

১। রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এ নিয়োগের জন্য প্রার্থী নির্বাচনের ক্ষেত্রে নিয়োগ বিধিমতে লিখিত, ব্যবহারিক ও মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে। কেবল লিখিত পরীক্ষাসহ ব্যবহারিক পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীগণ মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য বিবেচিত হবেন।

২। Rajbari DC Office Job Circular 2023 এ  লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষার সময় সকল সনদ/ অনাপত্তিপত্র/ কাগজপত্রাদির মূলকপি প্রদর্শনপূর্বক প্রতিটির ১টি করে সত্যায়িত ফটোকপি দাখিল করতে হবে। দাখিল/উপস্থাপনযোগ্য কাগজপত্রের তালিকা নিম্নরূপ:

১। সকল সনদ/প্রত্যয়ন/অনাপত্তিপত্র; (প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক নামযুক্ত সিল দ্বারা সত্যায়ন করতে হবে

২। রাজবাড়ী জেলার স্থায়ী বাসিন্দা হিসেবে পৌরসভার মেয়র/ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কর্তৃক প্রদত্ত অনলাইন নাগরিকত্ব সনদ;

৩। জাতীয় পরিচয়পত্র/অনলাইন জন্মনিবন্ধন সনদ;

৪। চাকরিরত প্রার্থীদের ক্ষেত্রে যথাযথ কর্তৃপক্ষ প্রদত্ত অনাপত্তিপত্র;

৫। মুক্তিযোদ্ধা কোটায় আবেদনকারী (বীর মুক্তিযোদ্ধা ও শহীদ বীর মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা এবং বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার পুত্র-কন্যাগণের পুত্র-কন্যা) প্রার্থীদের ক্ষেত্রে সরকারের সর্বশেষ নীতিমালা অনুযায়ী মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় কর্তৃক প্রদত্ত মুক্তিযোদ্ধা সনদপত্র/অন্যান্য প্রমাণপত্র; 

৬। আবেদনকারী বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা এবং বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার পুত্র-কন্যাগণের পুত্র-কন্যা হলে আবেদনের সাথে সম্পর্ক উল্লেখপূর্বক ১ম শ্রেণির গেজেটেড কর্মকর্তা অথবা সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বা পৌরসভার মেয়র কর্তৃক প্রদত্ত প্রত্যয়নপত্র এবং;

৭। আনসার, ভিডিপি, এতিম, প্রতিবন্ধী, ক্ষুদ্র নৃ-গোষ্ঠী প্রভৃতি কোটার স্বপক্ষে উপযুক্ত প্ৰমাণপত্ৰ।

নিয়োগের জন্য বাছাইকৃত প্রার্থীকে চূড়ান্ত নিয়োগ প্রদানের পূর্বে প্রার্থীর চারিত্রিক প্রতিপাদন সম্পাদন করা হবে। প্রার্থী কর্তৃক প্রদত্ত কোন তথ্য বা দাখিলকৃত কাগজপত্র জাল, মিথ্যা, ভুল বা ভুয়া প্রমাণিত হলে কিংবা পরীক্ষায় নকল বা অসদুপায় অবলম্বন করলে দরখাস্ত/নিয়োগ বাতিল বলে গণ্য হবে এবং সংশ্লিষ্ট ব্যক্তির বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

কর্তৃপক্ষের নির্দেশনা

১। রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এ SMS-এ প্রেরিত User ID এবং password ব্যবহার করে পরবর্তীতে রোল নম্বর, পদের নাম, ছবি, পরীক্ষার তারিখ, সময় ও স্থান/কেন্দ্রের নাম ইত্যাদি তথ্য সম্বলিত প্রবেশপত্র প্রার্থী Download পূর্বক প্রিন্ট (সম্ভব হলে রঙিন) করে নিবেন। প্রার্থী প্রবেশপত্রটি লিখিত পরীক্ষায় অংশগ্রহণের সময় এবং উত্তীর্ণ হলে মৌখিক পরীক্ষার সময় অবশ্যই প্রদর্শন করবেন।

২। Rajbari DC Office Job Circular 2023 এ যদি কোন প্রার্থী বাংলাদেশের নাগরিক না হন কিংবা বাংলাদেশের নাগরিক নন এমন কোন ব্যক্তিকে বিয়ে করেন বা বিয়ে করার জন্য প্রতিশ্রুতিবদ্ধ হন কিংবা কোন ফৌজদারী আদালত কর্তৃক নৈতিক স্খলনজনিত অভিযোগে দণ্ডিত হন কিংবা কোন সরকারি বা স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান বা স্থানীয় কর্তৃপক্ষের চাকরি হতে বরখাস্ত হয়ে থাকেন, তবে তিনি আবেদন করার জন্য যোগ্য বিবেচিত হবেন না ।

৪। বিজ্ঞাপনে উল্লিখিত পদে চূড়ান্ত সুপারিশ প্রণয়নের ক্ষেত্রে কোটা সংক্রান্ত সরকারের সর্বশেষ বিধি-বিধান অনুসরণ করা হবে।

৫। আবেদন গ্রহণ ও বাতিল করার ক্ষেত্রে কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে।

৬। নিয়োগকারী কর্তৃপক্ষ বিজ্ঞপ্তিতে উল্লিখিত কোন শর্ত বা অনুচ্ছেদ সংশোধন/পরিবর্তন/পরিমার্জন বা বিজ্ঞপ্তি বাতিল করার অধিকার সংরক্ষণ করে।

৭। শুধুমাত্র Teletalk pre-paid মোবাইল ফোন থেকে প্রার্থীগণ নিম্নবর্ণিত SMS পদ্ধতি অনুসরণ করে নিজ নিজ User ID এবং password পুনরুদ্ধার করতে পারবেন।

User ID জানা থাকলে:: DCRAJBARI<space>Help<space> User <space>User ID & send to 16222

Example: DCRAJBARI Help User ABCDEF

PIN Number জানা থাকলে: DCRAJBARI <space>Help<space> __PIN<space>PIN Number & send to 16222

Example: DCRAJBARI Help PIN 12345678

অনলাইনে আবেদন এবং টাকা জমার কাজটি পার্থী নিজে করবেন। এক্ষেত্রে অন্য কোন মাধ্যম থেকে আবেদন করে সমস্যা হলে কর্তৃপক্ষ দায়ী থাকবে না।

ডিক্লারেশন

রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এ প্রার্থীকে অনলাইন আবেদনপত্রের ডিক্লারেশন অংশে এই মর্মে ঘোষণা দিতে হবে যে, প্রার্থী কর্তৃকরাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ আবেদনপত্রের প্রদত্ত সকল তথ্য সঠিক এবং সত্য। প্রদত্ত তথ্য অসত্য বা মিথ্যা প্রমাণিত হলে অথবা কোন অযোগ্যতা ধরা পড়লে বা কোন প্রতারণা বা দুর্নীতির আশ্রয় গ্রহণ করলে কিংবা পরীক্ষায় নকল বা অসদুপায় অবলম্বন করলে, পরীক্ষার পূর্বে বা পরে এমনকি নিয়োগের পরে যে কোন পর্যায়ে প্রার্থিতা বাতিল করা হবে এবং সংশ্লিষ্ট প্রার্থীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা যাবে। অসত্য/ত্রুটিপূর্ণ/অসম্পূর্ণ আবেদনপত্র বাতিল বলে গণ্য হবে। প্রার্থী কর্তৃক প্রদত্ত কোন তথ্য নিয়োগ কার্যক্রমের যে কোন পর্যায়ে বা নিয়োগদানের পরেও অসত্য/ত্রুটিপূর্ণ/ভূয়া প্রমাণিত হলে তার দরখাস্ত/নির্বাচন/নিয়োগ সরসরি বাতিল বলে গণ্য হবে ।

যোগাযোগ/হেল্পলাইন

রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এ Online-এ আবেদন করতে কোন সমস্যা হলে যে কোন টেলিটক নম্বর থেকে 121 নম্বর অথবা alljobs.query@ teletalk.com.bd বা [email protected] ই- মেইলে যোগাযোগ করা যাবে। এছাড়া টেলিটকের জবপোর্টালের ফেসবুক পেজ https://www. facebook.com/alljobsbd Teletalk এ মেসেজ এর মাধ্যমে যোগাযোগ করা যাবে। (Mail এর Subject-এ Organization Name: DCRAJBARI, Post Name: *****, Applicant’s User ID ও Contact Number অবশ্যই উল্লেখ করতে হবে)।

রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ Rajbari DC Office Job Circular 2023

শেয়ার করুন

Leave a Comment