ভূমি মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ – ২৩৮টি শূণ্যপদ

ভূমি মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ Ministry of Land Job Circular 2024  ভূমি মন্ত্রণালয় জনবল নিয়োগ দেওয়ার জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বিজ্ঞপ্তটি বাংলাদেশের প্রকৃত ও দক্ষ নাগরিক নিয়োগ এর লক্ষ্যে প্রকাশ করা হয়েছে। আপনি ভূমি মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর বিজ্ঞপ্তি অনুযায়ী চাকরির জন্য আবেদন করতে ইচ্ছুক থাকেন, তাহলে আপনার যোগ্যতা অনুযায়ী আবেদন এর সময়সীমা শেষ হওয়ার আগে আবেদন করুন। বিভিন্ন পদে জনবল নিয়োগের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকে ভূমি মন্ত্রণালয়।আপনারা আমাদের ওয়েবসাইটে ভূমি মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে সকল তথ্য পাবেন। 

ভূমি মন্ত্রণালয়ের রাজস্ব খাতভুক্ত ব্যবস্থাপনা বিভাগের নিয়োগযোগ্য শূন্য পদের বিপরীতে জাতীয় বেতনস্কেল, ২০১৫-এর ১৪তম গ্রেডভুক্ত নিম্নোক্ত স্থায়ী পদে সরাসরি জনবল নিয়োগের লক্ষ্যে পদের পার্শ্বে বর্ণিত শর্তে প্রকৃত | বাংলাদেশি নাগরিকদের নিকট হতে অনলাইনে (http://www.minland.teletalk.com.bd ওয়েবসাইটে) আবেদনপত্র আহ্বান করা যাচ্ছে। অনলাইন (online) ব্যতীত কোন আবেদন গ্রহণ করা হবে না।

সার সংক্ষেপ

ভূমি মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ সংক্ষেপে  

সংক্ষেপে বিবরনঃ ভূমি মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এ ভূমি মন্ত্রণালয় ১টি ক্যাটাগরিতে মোট ২৩৮টি পদে জনবল নিয়োগ দিবে। নিয়োগ বিজ্ঞপ্তিত প্রকাশ করা হয় ২৫ এপ্রিল ২০২৪

দৈনিক কালের কন্ঠ পত্রিকায়। আবেদনের  শুরু ৩০ এপ্রিল ২০২৪ সকাল ১০.০০ টা থেকে এবং আবেদনের শেষ তারিখ ৩০ মে ২০২৪ বিকাল ৫.০০ টা। ভূমি মন্ত্রণালয়  নিয়োগ বিজ্ঞপ্তির দেওয়া সকল শর্ত ভালো ভাবে পড়ে তার পর আপনার পছন্দের পদে আবেদন করুন। 

শেষ তারিখ ও সময়ের অপেক্ষা না করে হাতে যথেষ্ট সময় নিয়ে আবেদনকারীকে রেজিষ্ট্রেশন সম্পন্ন করতে পরামর্শ দিয়েছেন কর্তৃপক্ষ। Ministry of Land Job Circular 2024 or  vumi montronaloy job circular 2024

ভূমি মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ কিছু  গুরুত্বপূর্ণ  কথাঃ

ভূমি মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এ ভুমি মন্ত্রণালয় চাকরির প্রস্তুতির জন্য আপনাকে ভুমি মন্ত্রণালয় সম্পর্কে কিছু তথ্য জেনে রাখুন যা আপনার ভূমি মন্ত্রণালয় নিয়োগ চাকরির পরীক্ষার আসতে পারে, তা হল ভুমি মন্ত্রণালয় বাংলাদেশ সরকারের একটি মন্ত্রণালয়। ভুমি মন্ত্রণালয় কখন প্রতিষ্ঠিত হয় এবং কি উদ্দেশ্যে এ মন্ত্রণালয় গঠিত হয়। ভুমি মন্ত্রণালয়ে পরিচালনার জন্য কারা কারা দায়িত্বে আছেন এবং কারা কারা কোন কোন দায়িত্বে আছেন। এছাড়া ভুমি মন্ত্রণালয়ের কার্যাবলি মূলত কি? এ মন্ত্রণালয় বর্তমান দায়িত্বপ্রাপ্ত মন্ত্রীর নাম ও সচিব এর নাম  কি? 

ভুমি মন্ত্রণালয় সদর দপ্তর কোথায় অবস্থিত? এর ভিশন এবং মিশন কি? ভুমি মন্ত্রণালয় এর  দায়িত্বপ্রাপ্ত নির্বাহীগণ কারা কোন দায়িত্বে আছেন তাদের নাম ও পদ সম্পর্কে  এমন আরো ভুমি মন্ত্রণালয় সম্পর্কে কি কি বিষয় আছে তা আপনার খুজে বের করে জানা দরকার। এতে করে ভূমি মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর বিষয় কোন প্রশ্ন রিটেন বা এমসিকিউ পরীক্ষায় বা ভাইভা পরীক্ষায় আসলে আপনি তার উত্তর দিতে পারবেন। Ministry of Land Job Circular 2024 or vumi montronaloy job circular 2024 

আরো কিছু চাকরির খবর

সকল সরকারি চাকরি 

সকল বেসরকারি চাকরি 

সকল ব্যাংক চাকরি 

সকল ডিফেন্স চাকরি 

সকল জেলা ভিত্তিক চাকরি 

ভূমি মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ বিবরণঃ

প্রতিষ্ঠানের নামঃ ভূমি মন্ত্রণালয়
বিজ্ঞপ্তি প্রকাশঃ২৫ এপ্রিল ২০২৪
বিজ্ঞপ্তি সংখ্যাঃ  ১টি
প্রকাশ সূত্রঃদৈনিক কালের কন্ঠ
চাকরির ধরনঃসরকারি চাকরি
ক্যাটাগরিঃ১টি
শূন্যপদঃ২৩৮টি
আবেদন করার মাধ্যমঃঅনলাইন
আবেদন শুরু করার তারিখঃ৩০ এপ্রিল ২০২৪ইং
আবেদনের শেষ তারিখঃ৩০ মে ২০২৪ইং
অফিসিয়াল ওয়েবসাইটঃএখানে ক্লিক করুন
আবেদন করার মাধ্যমঃবিজ্ঞপ্তির নিচে দেখুন

ভূমি মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ অনুযাই শূন্যপদের তথ্য 

(০১) পদের নাম: সার্ভেয়ার

পদ সংখ্যাঃ ২৩৮ জন

বয়সঃ অনূর্ধ্ব ৩০ বৎসর (সাধারণ)

বেতন স্কেলঃ (গ্রেড-১৪) ১০,২০০-২৪,৬৮০/-

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতাঃ

কোনো স্বীকৃত কারিগরি শিক্ষা বোর্ডের অধীন সার্ভে ইনষ্টিটিউট হইতে

৪ (চার) বৎসর মেয়াদি ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং (সার্ভেয়িং) পরীক্ষায় উত্তীর্ণ।

যে সকল জেলার প্রার্থীগণের আবেদন করার প্রয়োজন নেই

মানিকগঞ্জ, শরীয়তপুর, টাঙ্গাইল, চাঁদপুর, কুমিল্লা, খাগড়াছড়ি, রাঙ্গামাটি, রাজশাহী, পাবনা, সিরাজগঞ্জ, নওগাঁ, কুষ্টিয়া,পটুয়াখালী।

তবে এতিম ও শারীরিক প্রতিবন্ধীগণের ক্ষেত্রে সকল জেলার প্রার্থী আবেদন করতে পারবেন।

ভূমি মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ অফিসিয়াল নোটিশ দেখুন

ভূমি মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ 25-04-2024

Ministry of Land Job Circular 2024 

সূত্রঃ দৈনিক কালেরকন্ঠ পত্রিকা ২৫ এপ্রিল ২০২৪

আবেদনের শুরুর তারিখঃ ৩০ এপ্রিল ২০২৪

আবেদনের শেষ তারিখঃ ৩০ মে ২০২৪

আবেদনের লিংকঃ http://www.minland.teletalk.com.bd

আজকের সকল চাকরির খবর দেখতেঃ  এখানে দেখুন  

সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা দেখতেঃ এখানে দেখুন

নিয়মিত চাকরির খবর পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

ভূমি মন্ত্রণালয় নিয়োগ আবেদনের নিয়মাবলি

১। ভূমি মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এ পরীক্ষায় অংশগ্রহণে ইচ্ছুক ব্যক্তি http://www.minland.teletalk.com.bd  এই ওয়েবসাইটে আবেদনপত্র পূরণ করবেন। 

২। এই নিয়োগ বিজ্ঞপ্তিতে বর্ণিত ছকের (১) নম্বর ক্রমিকের শূন্য পদ পূরণে “ভূমি মন্ত্রণালয়ের মাঠ পর্যায়ের কর্মকর্তা- কর্মচারী নিয়োগ বিধিমালা, ২০২১” অনুসরণ করা হবে। এতদ্ব্যতীত নিয়োগ সংক্রান্ত বিদ্যমান সরকারি যাবতীয় বিধি-বিধান/আদেশ/নিয়মাবলি এবং পরবর্তীতে এ সংক্রান্ত বিধিতে কোনো সংশোধন হলে তা অনুসরণ করা হবে। 

৩। আবেদনকারীর নাম, পিতার নাম, মাতার নাম, জন্মতারিখ ও নিজ জেলাসহ অন্যান্য সকল তথ্য সংশ্লিষ্ট সনদে যেভাবে লেখা রয়েছে অনলাইনে আবেদন ফরমে এবং পরবর্তীতে সেভাবে লিখতে হবে।

৪। এক জেলার অধিবাসী অন্য জেলার অধিবাসী হয়ে আবেদন করতে পারবে না।

৫। জেলাভিত্তিক মেধা তালিকা প্রণয়ন করে প্রার্থী নির্বাচন চূড়ান্ত করা হবে।

আবেদনের সময়সীমা 

ভূমি মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এ আবেদন আগামী ৩০/০৪/২০১৪ তারিখ সকাল ১০.০০টা হতে ৩০/০৫/২০১৪ তারিখ বিকাল ৫.০০টা পর্যন্ত অনলাইনে দাখিল করা যাবে। সরাসরি/ডাকযোগে কোন আবেদনপত্র গ্রহণ করা হবে না। সরাসরি বা ডাকযোগে প্রেরিত সকল আবেদনপত্র বাতিল মর্মে গণ্য হবে।

আবেদনকারীর বয়সসীমা

ভূমি মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এ ০১ মে ২০২৪ তারিখে সাধারণ প্রার্থী, ক্ষুদ্র নৃ-গোষ্ঠী এবং বীর মুক্তিযোদ্ধা/শহিদ মুক্তিযোদ্ধাদের পুত্র-কন্যাদের পুত্র- কন্যার ক্ষেত্রে বয়সসীমা ১৮-৩০ বছর। বীর মুক্তিযোদ্ধা/শহিদ মুক্তিযোদ্ধাদের পুত্র-কন্যা এবং শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা ১৮-৩২ বছর। বয়স প্রমাণের ক্ষেত্রে কোন এফিডেভিট গ্রহণযোগ্য হবে না।

কর্মরত প্রার্থীর আবেদন

ভূমি মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এ রকারি, আধা-সরকারি ও স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে কর্মরত প্রার্থীদের অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের অনুমতিক্রমে আবেদন করতে হবে। সকল চাকুরিরত প্রার্থীকে মৌখিক পরীক্ষার সময় নিয়োগকারী কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত অনাপত্তিপত্রের মূলকপি জমা দিতে হবে। এক্ষেত্রে কোনো অগ্রিম কপি গ্রহণ করা হবে না।

অনলাইনে আবেদনের নিয়মাবলি

১। Ministry of Land Job Circular 2024 এ Online আবেদনপত্রে প্রার্থী তাঁর স্বাক্ষর (দৈর্ঘ্য ৩০০ X প্রস্থ ৮০ pixel) ও রঙ্গিন ছবি (দৈর্ঘ্য ৩০০ X প্রস্থ ৩০০ pixel) ও স্ক্যান করে নির্ধারিত স্থানে Upload করবেন। ছবির সাইজ সর্বোচ্চ 100KB ও স্বাক্ষরের সাইজ সর্বোচ্চ 60KB হতে হবে।

২। vumi montronaloy job circular 2024 এ Online আবেদনপত্রে পূরণকৃত তথ্যই যেহেতু পরবর্তী সকল কার্যক্রমে ব্যবহৃত হবে, সেহেতু Online-এ আবেদনপত্র Submit করার পূর্বেই পূরণকৃত সকল তথ্যের সঠিকতা সম্পর্কে প্রার্থী নিজে শতভাগ নিশ্চিত হবেন। 

৩। প্রার্থী এ Online-এ পূরণকৃত আবেদনপত্রের একটি রঙ্গিন প্রিন্টকপি পরীক্ষা সংক্রান্ত যে কোন প্রয়োজনে সহায়ক হিসেবে সংরক্ষণ করবেন এবং মৌখিক পরীক্ষার সময় এক কপি জমা দিবেন।

নির্ভুল তথ্য ও স্বাক্ষর সংযুক্ত

 Online-এ আবেদনপত্র (Application Form) যথাযথভাবে পূরণ করে নির্দেশনা মতে ছবি এবং স্বাক্ষর upload করে আবেদনপত্র Submit করা সম্পন্ন হলে কম্পিউটারে ছবিসহ Application Preview দেখা যাবে। নির্ভুলভাবে আবেদনপত্র Submit করা সম্পন্ন প্রার্থী একটি User ID, ছবি এবং স্বাক্ষরযুক্ত একটি Applicant’s copy পাবেন। উক্ত Applicant’s copy প্রার্থী Download পূর্বক রঙ্গিন প্রিন্ট করে সংরক্ষণ করবেন।

প্রবেশপত্র প্রাপ্তি

 ভূমি মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এ প্রবেশপত্র প্রাপ্তির বিষয়টি http://minland..teletalk.com.bd ওয়েসবাইটে এবং প্রার্থীর মোবাইল ফোনে SMS-এর মাধ্যমে (শুধুমাত্র যোগ্য প্রার্থীদেরকে) যথাসময়ে জানানো হবে। Online আবেদনপত্রে প্রার্থীর প্রদত্ত মোবাইল ফোনে পরীক্ষা সংক্রান্ত যোগাযোগ সম্পন্ন করা হবে বিধায় উক্ত নম্বরটি সার্বক্ষণিক সচল রাখা, SMS পড়া এবং প্রাপ্ত নির্দেশনা তাৎক্ষণিকভাবে অনুসরণ করা বাঞ্চনীয়।

পরীক্ষার সময়

পরীক্ষার সময় ও তারিখ vumi montronaloy job circular 2024  এর (https://minland.gov.bd ) ওয়েব সাইটে এবং প্রার্থীর মোবাইল ফোনে SMS এর মাধ্যমে যথাসময়ে জানানো হবে। এছাড়া নিয়োগ পরীক্ষার তারিখ, সময় ও অন্যান্য তথ্য (https://minland.gov.bd) ওয়েবসাইট হতে জানা যাবে।

মৌখিক পরীক্ষার নিয়মাবলি

১। ভূমি মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এ বর্ণিত পদে নিয়োগের জন্য প্রার্থী নির্বাচনের ক্ষেত্রে সংশ্লিষ্ট নিয়োগ বিধিমালা অনুসারে লিখিত ও মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে। কেবল লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীগণ মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য বিবেচিত হবেন।

২। মৌখিক পরীক্ষার সময় সকল সনদের মূলকপি প্রদর্শনপূর্বক অতিরিক্ত ০১ (এক) সেট সত্যায়িত ফটোকপি দাখিল করতে হবে। দাখিল/ উপস্থাপনযোগ্য কাগজপত্রের তালিকা নিম্নরূপ:

(ক) অনলাইনে পূরণকৃত আবেদনপত্র;

(খ) ০২ (দুই) কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত ছবি;

(গ) সকল শিক্ষাগত যোগ্যতার সনদ:

(ঘ) সরকারি, আধা-সরকারি ও স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে কর্মরত প্রার্থীদের ক্ষেত্রে যথাযথ কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত অনাপত্তিপত্র;

(ঙ) জেলার স্থায়ী বাসিন্দার প্রমাণপত্র হিসেবে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/পৌরসভার মেয়র/ সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলর কর্তৃক প্রদত্ত নাগরিকত্ব সনদ ও জন্মনিবন্ধন সনদ:

(চ) জাতীয় পরিচয়পত্র:

(ছ) মুক্তিযোদ্ধা কোটায় আবেদনকারী (বীর মুক্তিযোদ্ধা/শহিদ মুক্তিযোদ্ধার সন্তান/সন্তানের সন্তান) প্রার্থীদের ক্ষেত্রে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় কর্তৃক প্রদত্ত সনদ/সংশ্লিষ্ট বীর মুক্তিযোদ্ধার গেজেট/ভারতীয় তালিকা/লাল মুক্তিবার্তার নম্বর/বামুস কর্তৃক প্রদত্ত সনদের সত্যায়িত ফটোকপি;

(জ) আবেদনকারী বীর মুক্তিযোদ্ধা/শহিদ মুক্তিযোদ্ধার সন্তান এবং বীর মুক্তিযোদ্ধা/শহিদ মুক্তিযোদ্ধার সন্তানের সন্তান হলে আবেদনকারীর সাথে সম্পর্ক উল্লেখপূর্বক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/পৌরসভার মেয়র/সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলর কর্তৃক প্রদত্ত প্রত্যয়নপত্রঃ

(ঝ) কোটা দাবীর সমর্থনে প্রার্থীকে যথাযথ কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত সনদ/প্রমাণপত্র।

কর্তৃপক্ষের নির্দেশনা

১। ভূমি মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এ যদি কোনো প্রার্থী বাংলাদেশের নাগরিক না হন কিংবা বাংলাদেশের নাগরিক নন এমন কোনো ব্যক্তিকে বিয়ে করেন বা বিয়ে করার জন্য প্রতিশ্রুতিবদ্ধ হন কিংবা কোন ফৌজদারি আদালত কর্তৃক নৈতিক স্খলনজনিত অভিযোগে দণ্ডিত হন তবে তিনি আবেদন করার জন্য যোগ্য বিবেচিত হবেন না।

২। প্রার্থী কর্তৃক প্রদত্ত কোনো তথ্য বা দাখিলকৃত কাগজপত্র জাল, মিথ্যা বা বিজ্ঞপ্তিতে চাওয়া ন্যূনতম শর্তের সাথে গরমিল / অসামঞ্জস্যতা পাওয়া গেলে/ভুয়া প্রমাণিত হলে কিংবা পরীক্ষায় নকল বা অসদুপায় অবলম্বন করলে সংশ্লিষ্ট প্রার্থীর প্রার্থিতা বাতিল করা হবে এবং তার বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। ভুল তথ্য/জাল কাগজপত্রাদি প্রদর্শিত হলে পরীক্ষায় উত্তীর্ণ যে কোন প্রার্থীর প্রার্থিতা পরীক্ষা চলাকালীন অথবা পরবর্তীতে যে কোন সময় বাতিল করার ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করে।

৩। ভূমি মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এ যে কোন তদবির প্রার্থীর অযোগ্যতা বলে বিবেচিত হবে। কোন প্রার্থী তথ্য গোপন করে চাকরি গ্রহণ করলে নিয়োগপত্র বাতিলসহ তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

৪। পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোনো প্রকার ভাতা (টিএ/ডিএ) প্রদান করা হবে না।

৫। Ministry of Land Job Circular 2024 এ SMS-এ প্রেরিত User ID এবং Password ব্যবহার করে পরবর্তীতে রোল নম্বর, পদের নাম, ছবি, পরীক্ষার তারিখ, সময় ও স্থানের/কেন্দ্রের নাম ইত্যাদি তথ্য সম্বলিত প্রবেশপত্র প্রার্থী Download পূর্বক রঙ্গিন Print করে নিবেন। প্রার্থী প্রবেশপত্রটি লিখিত পরীক্ষায় অংশগ্রহণের সময়ে এবং উত্তীর্ণ হলে মৌখিক পরীক্ষার সময়ে অবশ্যই প্রদর্শন করবেন।

৬। vumi montronaloy job circular 2024 এ শুধুমাত্র টেলিটক প্রি-পেইড মোবাইল ফোন থেকে প্রার্থীগণ নিম্নলিখিত SMS পদ্ধতি অনুসরণ করে vumi montronaloy job circular 2024 এর নিজ নিজ User ID এবং Password পুনরুদ্ধার করতে পারবেন।

User ID জানা থাকলেঃ MINLAND <space>Help<space>User<space>User ID & Send to 16222. Example: MINLAND Help User ABCDEF.

PIN Number জানা থাকলেঃ MINLAND <space>Help<space>PIN<space>PIN No & send to 16222. Example: MINLAND Help PIN 12345678.

৭। নিয়োগকারী কর্তৃপক্ষ বিজ্ঞপ্তিতে উল্লিখিত পদের সংখ্যা হ্রাস/বৃদ্ধি, বিজ্ঞপ্তিতে কোনো শর্ত বা অনুচ্ছেদ সংশোধন/ পরিবর্তন/পরিমার্জন বা বিজ্ঞপ্তি বাতিল করার অধিকার সংরক্ষণ করেন।

৮। বিস্তারিত ভূমি মন্ত্রণালয়ের ওয়েবসাইটে (www.minland.gov.bd) পাওয়া যাবে।

শেষ তারিখ ও সময়ের অপেক্ষা না করে হাতে যথেষ্ট সময় নিয়ে আবেদনকারীকে রেজিস্ট্রেশন সম্পন্ন করতে পরামর্শ দেয়া যাচ্ছে।

ডিক্লারেশন

ভূমি মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এ প্রার্থীকে অনলাইন আবেদনপত্রের ডিক্লারেশন অংশে এই মর্মে ঘোষণা দিতে হবে যে, প্রার্থী কর্তৃক ভূমি মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তির আবেদনপত্রের প্রদত্ত সকল তথ্য সঠিক ও সত্য। প্রদত্ত তথ্য অসত্য বা মিথ্যা প্রমাণিত হলে অথবা কোন অযোগ্যতা ধরা পড়লে বা কোনো প্রতারণা বা দুর্নীতির আশ্রয় গ্রহণ করলে কিংবা পরীক্ষায় নকল বা অসদুপায় অবলম্বন করলে, পরীক্ষার পূর্বে বা পরে এমনকি নিয়োগের পরে যে কোনো পর্যায়ে প্রার্থীতা বাতিল করা হবে এবং সংশ্লিষ্ট প্রার্থীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা যাবে।

যোগাযোগ/হেল্পলাইন

Ministry of Land Job Circular 2024 এ অনলাইনে আবেদন করতে কোন সমস্যা হলে টেলিটক নম্বর থেকে [email protected] ই-মেইলে যোগাযোগ করা যাবে। এছাড়া টেলিটকের জবপোর্টাল এর ফেইসবুক পেজ https://www.facebook.com/alljobsbd Teletalk এ মেসেজ এর মাধ্যমেও যোগাযোগ করা যাবে। (Mail/ মেসেজ এর Subject-4 Organization Name: MINLAND, Post Name … Applicant’s User ID Contact Number অবশ্যই উল্লেখ করতে হবে)।

ভূমি মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ Ministry of Land Job Circular 2024  vumi montronaloy job circular 2024

শেয়ার করুন

Leave a Comment