বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ Bashundhara Group Job Circular 2024

বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ Bashundhara Group Job Circular 2024 বাংলাদেশের অন্যতম বৃহৎ শিল্প প্রতিষ্ঠান হল বসুন্ধরা গ্রুপ। প্রপার্টি ডেভলপমেন্ট লিমিটেড হিসাবে ১৯৮৭ সালে ইস্ট ওয়েস্ট এই প্রতিষ্ঠানটি আবাসন ব্যবসার মাধ্যম দিয়ে যাত্রা শুরু করে। বসুন্ধরা গ্রুপের প্রতিষ্ঠাতা আহমেদ আকবর সোবহান। বর্তমানে চেয়ারম্যান এর দায়িত্বে আছেন আহামেদ আকবর সোবহান এবং ভাইস চেয়ারম্যান হিসেবে দায়িত্বে নিয়োজিত আছেন শাফায়াত সোবহান সানভীর। শিল্প ও বাণিজ্য খাতে কাজ করছে বসুন্ধরা গ্রুপ।

চলমান বিজ্ঞপ্তি সংখ্যা ৩টি

সার সংক্ষেপ

বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ সংক্ষেপে

বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ সংক্ষেপে বিবরণ । বসুন্ধরা গ্রুপ অনেক সময় একসাথে এক এর অধিক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকে। তাই আপনি নিম্নে স্ক্রোল করে দেখবেন 

বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি কয়টি দেওয়া হয়েছে । আবেদন শুরু হয়েছে কি না বা কখন হবে। নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে কোন রেফারেন্স থেকে। 

এছাড়া আবেদন করতে হবে কোন মাধ্যমে যেমনঃ অনলাইন, ডাকযোগে বা সরাসরি সকল তথ্যগুলো দেখবেন। তাছাড়া আবেদনের শেষ তারিখ দেখে নিবেন। এছাড়া বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর বিজ্ঞপ্তির দেওয়া সকল শর্ত ভালো ভাবে পড়ে তার পর আপনার পছন্দের পদে আবেদন করবেন। Bashundhara Group Job Circular 2024  

বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ কিছু  গুরুত্বপূর্ণ  কথাঃ

বসুন্ধরা গ্রুপ চাকরির প্রস্তুতির জন্য আপনাকে কিছু তথ্য জানতে হবে তা হল বসুন্ধরা গ্রুপ কখন প্রতিষ্ঠিত হয় এর প্রতিষ্ঠাতার নাম কি এবং কি উদ্দেশ্যে গঠিত হয়। বসুন্ধরা গ্রুপ পরিচালনার জন্য কারা কারা  দায়িত্বে আছেন এবং কারা কারা কোন কোন দায়িত্বে আছেন। বসুন্ধরা গ্রুপ কার্যাবলি মূলত কি? বসুন্ধরা গ্রুপ সদর দপ্তর কোথায় অবস্থিত? 

এটির ভিশন এবং মিশন কি? দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা  কারা কোন দায়িত্বে আছেন তাদের নাম ও পদ সম্পর্কে। এছাড়া বসুন্ধরা গ্রুপ এর কি কি শিল্প প্রতিষ্ঠান রয়েছে , মিডিয়া, প্রডাক্ট রয়েছে।    এমন আরো কি বিষয় আছে তা আপনার খুজে বের করে জানা দরকার। এতে করে বসুন্ধরা গ্রুপ বিষয় কোন প্রশ্ন পরীক্ষায় বা ভাইভা পরীক্ষায় আসলে বা সরাসরি সাক্ষাতে জিজ্ঞাসা করলে  আপনি তার উত্তর দিতে পারবেন। তাই যে কোন প্রতিষ্ঠান চাকরির করার আগ্রহ থাকলে আপনি সে প্রতিষ্ঠান সম্পর্কে বিস্তারিত ভাবে জেনে রাখুন যা আপনার প্রস্তুতি হিসেবে কাজে লাগতে পারে। Bashundhara Group Job Circular 2024

আরো কিছু চাকরির খবর

সকল সরকারি চাকরি

সকল বেসরকারি চাকরি

সকল ব্যাংক চাকরি 

সকল ডিফেন্স চাকরি 

সকল জেলা ভিত্তিক চাকরি  

বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ বিবরন

প্রতিষ্ঠানের নামবসুন্ধরা গ্রুপ
বিজ্ঞপ্তি সংখ্যাঃ০৩টি
প্রকাশ সূত্রবাংলাদেশ প্রতিদিন
চাকরির ধরন বেসরকারি চাকরি
শূন্যপদ  নিচে বিজ্ঞপ্তিতে দেখুন
শিক্ষাগত যোগ্যতা   বিজ্ঞপ্তিতে দেওয়া হয়েছে 
আবেদন করার মাধ্যমঅনলাইনে
আবেদন শুরু করার তারিখ   শুরু হয়েছে
আবেদনের শেষ তারিখঃ১১, ১৪ ও ২৫ জুলাই ২০২৪
অফিশিয়াল ওয়েবসাইটএখানে ক্লিক করুন
আবেদন করা মাধ্যমঃবিজ্ঞপ্তির নিচে দেওয়া হয়েছে

বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ অফিসিয়াল নোটিশ

বসুন্ধরা-গ্রুপ-নিয়োগ-বিজ্ঞপ্তি-২০২৪-13-07-24

Bashundhara Group Job Circular 2024 Ist job 

সূত্রঃ বাংলাদেশ প্রতিদিন ১২ জুলাই ২০২৪

আবেদন শুরু করার তারিখঃ শুরুর হয়েছে

আবেদনের শেষ  তারিখঃ ২৫ জুলাই ২০২৪

আবেদন করার মাধ্যমঃ ডাকযোগে

আজকের সকল চাকরির খবর দেখতেঃ  এখানে দেখুন  

সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা দেখতেঃ এখানে দেখুন

নিয়মিত চাকরির খবর পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ অফিসিয়াল নোটিশ দেখুন

বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ 07-07-24-

Bashundhara Group Job Circular 2024 job 

সূত্রঃ বাংলাদেশ প্রতিদিন ০৭ জুলাই ২০২৪

আবেদন শুরু করার তারিখঃ শুরুর হয়েছে

আবেদনের শেষ  তারিখঃ ১৪ জুলাই ২০২৪

আবেদন করার মাধ্যমঃ ডাকযোগে

বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ অফিসিয়াল নোটিশ দেখুন

বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ 06-07-24

Bashundhara Group Job Circular 2024

সূত্রঃ বাংলাদেশ প্রতিদিন ০৪ জুলাই ২০২৪

আবেদন শুরু করার তারিখঃ শুরুর হয়েছে

আবেদনের শেষ  তারিখঃ ১১ জুলাই ২০২৪

আবেদন করার মাধ্যমঃ ডাকযোগে

আজকের সকল চাকরির খবর দেখতেঃ  এখানে দেখুন  

সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা দেখতেঃ এখানে দেখুন

বসুন্ধরা গ্রুপ এর তথ্য জেনে নিন 

বসুন্ধরা গ্রুপ ইস্ট ওয়েস্ট প্রপার্টি ডেভেলপমেন্ট (প্রা:) লিমিটেড হিসাবে ১৯৮৭ সালে আবাসন ব্যবসার মধ্য দিয়ে যাত্রা শুরু করে। এটি বাংলাদেশের অন্যতম বড় শিল্প প্রতিষ্ঠান। বসুন্ধরা গ্রুপ এর প্রতিষ্ঠাতা আহমেদ আকবর সোবাহান। আহমেদ আকবর সোবাহান বর্তমানে এই প্রতিষ্ঠানের  চেয়ারম্যান এবং এই প্রতিষ্ঠানের ভাইস চেয়ারম্যান এর দায়িত্বে আছেন সিয়াম সোবহান। এর সদর দপ্তর অবস্থিত ঢাকা বাংলাদেশ। এই প্রতিষ্ঠানের অনেকগুলো পণ্য রয়েছে তার মধ্যে অন্যতম হল সিমেন্ট, টিসু, কাগজ, স্টিল, এলপিজি, মিডিয়া, বিপণী, তেল, ফুড এন্ড বেভারেজ ইত্যাদি। এই প্রতিষ্ঠানের কর্মী সংখ্যা রয়েছ প্রায় ১৫,০০০ এর বেশি।

বসুন্ধরা একটি রিয়েল এস্টেট উদ্যোগ হিসাবে কাজ শুরু করেছে। এই প্রকল্পটি একটি অত্যন্ত সফল একটি হিসাবে পরিণত হয়েছিল এবং “বসুন্ধরা”-তে শহরের মানুষের আস্থা ও আস্থা দ্রুত বৃদ্ধিতে সাহায্য করেছে। ঢাকার ক্রমবর্ধমান জনসংখ্যা, আবাসনের একটি সুস্পষ্টভাবে ধীরগতির বৃদ্ধি বসুন্ধরার যুগান্তকারী সাফল্যের দিকে পরিচালিত করে

বসুন্ধরা গ্রুপ এর যে সকল অঙ্গপ্রতিষ্ঠান ও পণ্যসমূহ  রয়েছে তা নিম্নে দেওয়া হলো

আবাসন খাতঃ

১। ইস্ট ওয়েস্ট প্রপার্টি ডেভেলপমেন্ট (প্রাঃ) লিমিটেড

২।বসুন্ধরা সিটি ডেভেলপমেন্ট লিমিটেড

৩। সিমেন্ট

মেঘনা সিমেন্ট মিলস্‌ লিমিটেড

বসুন্ধরা সিমেন্ট

৪। পেপার

বসুন্ধরা পেপার মিলস্‌ লিমিটেড

বসুন্ধরা মাল্টি পেপার ইন্ডাসট্রিজ লিমিটেড

বসুন্ধরা টিস্যু ইন্ডাস্ট্রিজ লিমিটেড

৫। বিএনডিবিল

৬। বসুন্ধরা স্টিল কমপ্লেক্স লিমিটেড

৭। এনার্জি

বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেড

তেল এবং গ্যাস

সুন্দরবন ইন্ডাস্ট্রিয়াল কমপ্লেক্স

৮। সার্ভিস

আন্তর্জাতিক কনভেনশন সিটি বসুন্ধরা (আই সি সি বি)

শপিং মল – বসুন্ধরা সিটি

৯। বসুন্ধরা টেকনোলজিস লিমিটেড

১০।বসুন্ধরা ট্রেডিং কোম্পানি লিমিটেড

১১। বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল কমপ্লেক্স লিমিটেড

১২।পেভার ম্যানুফ্যাকচারিং প্ল্যান্ট

১৩।বসুন্ধরা কম অ্যান্ড নেটওয়ার্কস লিমিটেড

১৪। বিনোদন

টগি ওয়ার্ল্ড

আল্টিমেট ফান ফ্যাক্টরি বসুন্ধরা

১৫। কর্পোরেট সামাজিকদায়িত্ব

বসুন্ধরা সামাজিক ফাউন্ডেশন

বসুন্ধরা টেকনিক্যাল ইন্সটিটিউট (বিটিআই)

বসুন্ধরা আদ দিন হাসপাতাল

বসুন্ধরা চক্ষু হাসপাতাল

১৬। বসুন্ধরা ফুড

বসুন্ধরা ফুড এন্ড বেভারেজ ইন্ডাস্ট্রিজ লিমিটেড

১৭। বসুন্ধরা লজিস্টিক্‌স লিমিটেড

১৮। বসুন্ধরা শিপিং লিমিটেড

১৯। রেস্টুরেন্ট চেইন

বাবা রাফি বাংলাদেশ

দ্য ফুড হল

ফুড স্ট্রিট

সানফ্লাওয়ার রেস্টুরেন্ট

২০। মিডিয়া

ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ

দৈনিক কালের কন্ঠ

বাংলাদেশ প্রতিদিন

বাংলানিউজ২৪.কম

নিউজ২৪বিডি

দৈনিক সান

রেডিও ক্যাপিটাল

টি স্পোর্টস

২১।খেলাধুলা

বসুন্ধরা কিংস

রংপুর রাইডার্স

শেখ জামাল ধানমন্ডি ক্লাব

শেখ রাসেল ক্রীড়া চক্র

এছাড়া রয়েছে বসুন্ধরা সিটি ।  এটি বর্তমানে দক্ষিণ এশিয়ার ২য় বৃহত্তম শপিং মল। এটি ঢাকার পান্থপথ এ অবস্থিত। বসুন্ধরা সিটি ২১ তলা বিশিষ্ট এবং এটি ৮ তলা পর্যন্ত মার্কেট হিসেবে ব্যবহার হয় আর বাকি তলা গুলো বসুন্ধরা গ্রুপ এর দপ্তর হিসেবে ব্যবহার হয়।মার্কেট ২৫০০টি দোকান রয়েছে। এখানে আরো রয়েছে খাবারের দোকান, শরীরচর্চা কেন্দ্র, একটি মাল্টিপ্লেক্স সিনেমা হল এবংশিশুদের বিনোদন কেন্দ্র  উপরের তলাতে।

বসুন্ধরা গ্রুপ এর মিশন

বসুন্ধরা গ্রুপ জনগণ ও দেশের সেবায় বিশ্বাসী, সেই বিশ্বাস থেকেই এটি অস্তিত্ব লাভ করেছিল এবং জনগণের জন্য দেশের জন্য এর মূল প্রতিপাদ্য হিসাবে গ্রহণ করেছিল।

বসুন্ধরা গ্রুপের সমস্ত উদ্বেগ সর্বদা গ্রাহকদের তাদের সম্পূর্ণ সন্তুষ্টি অর্জনের জন্য সর্বোত্তম সম্ভাব্য পরিষেবা এবং পণ্য অফার করার চেষ্টা করে, কারণ গ্রুপটি এই ধারণাটিকে সমর্থন করে যে গ্রাহকরা যে কোনও প্রতিষ্ঠানের সাফল্যের চূড়ান্ত নির্ধারক ফ্যাক্টর। এটি সর্বদা গ্রাহকদের কাছে নতুন পণ্য এবং পরিষেবা চালু করার চেষ্টা করে।

বসুন্ধরা গ্রুপ বিশ্বাস করে যে, এর পেছনে একজন দক্ষ ও নিবেদিতপ্রাণ কর্মী ব্যতীত কোনো প্রতিষ্ঠানই বড় হতে পারে না। এটি তার কর্মকর্তা, কর্মচারী এবং কর্মীদের অন্যান্য সদস্যদের সেই অনুযায়ী মূল্য দেয় এবং লালন-পালন করে। বিভিন্ন কাজ এবং ব্যবস্থার মাধ্যমে, গোষ্ঠীটি কর্মীদের মধ্যে একত্রিত হওয়ার অনুভূতি তৈরি করার চেষ্টা করে যাতে তারা তাদের পূর্ণ সম্ভাবনা অন্বেষণ করে এবং সংস্থার প্রতি পূর্ণ উত্সর্গ দেয় এবং সেই অনুযায়ী মূল্যায়ন পায়।

একটি ব্যবসায়িক সংগঠন হিসেবে, বসুন্ধরা গ্রুপ একা বড় হতে চায় না; এটি তার অংশীদার, পৃষ্ঠপোষক, গ্রাহক, কর্মচারী এবং অন্যান্য স্টেকহোল্ডারদের সাথে একসাথে বেড়ে উঠতে চায়।

গ্রুপটি বিভিন্ন জনহিতকর পরিষেবার মাধ্যমে অনেক দরিদ্র এবং সুবিধাবঞ্চিত মানুষের কাছে পৌঁছেছে এবং এটি জনগণের কল্যাণ ও দেশের উন্নয়নের জন্য সারা দেশে তাদের বিস্তৃত করতে চায়।

বসুন্ধরা গ্রুপ এর ভিশনঃ

বসুন্ধরা গ্রুপ ইতিমধ্যেই বাংলাদেশের অন্যতম বৃহৎ সমষ্টি এবং ব্যবসা ও শিল্পের অনেক ক্ষেত্রে বড় হয়ে উঠেছে। এখন যেখানে আছে সেখান থেকে অনেক এগিয়ে যেতে চায়। গ্রুপটি দেশের সবচেয়ে বড় ব্যবসা প্রতিষ্ঠান হতে চায় এবং বেসরকারি খাত থেকে অর্থনৈতিক ও সামাজিক উন্নয়নে সবচেয়ে বড় অবদান রাখতে চায়। এটি আরও বেশি সংখ্যক লোককে চাকরির আওতায় আনতে এবং এইভাবে বেসরকারী খাতে বৃহত্তম নিয়োগকর্তা হতে চায়।

ভিশনটি সম্পন্ন করার জন্য, গ্রুপটি ইতিমধ্যে অনেক ব্যবসায়িক এবং শিল্প এলাকায় উদ্যোগী হয়েছে, যার মধ্যে কিছু অগ্রগামী হিসাবে রয়েছে এবং আরও অনেক ক্ষেত্রে জড়িত হওয়ার পরিকল্পনা রয়েছে। গ্রুপটি বিশ্বব্যাপী যাওয়ার জন্য কাজ শুরু করেছে এবং কয়েক বছরের মধ্যে তার বিশ্বব্যাপী উপস্থিতি ঘোষণা করার আশা করছে।

ব্যবসা করা কোথাও সহজ কাজ নয়, বিশেষ করে দ্রুত পরিবর্তনশীল বৈশ্বিক পরিস্থিতিতে, যা অনেক নতুন চ্যালেঞ্জকে আমন্ত্রণ জানায়। যাইহোক, বসুন্ধরা গ্রুপ সামনের দিনগুলিতে – অনুকূল এবং প্রতিকূল – যে কোনও পরিস্থিতিতে আরও দ্রুত গতিতে তার অগ্রযাত্রা অব্যাহত রাখতে আত্মবিশ্বাসী এবং সর্বদা তার মূল থিম – জনগণের জন্য, দেশের জন্য সমর্থন করে।

মূল্যবোধ

বসুন্ধরা গ্রুপ দেশপ্রেম, সততা, ন্যায্য অনুশীলন এবং জাতির সেবাকে এর মূল,মূল্যবোধ হিসেবে গ্রহণ করেছে, যা তার সিদ্ধান্ত গ্রহণের মূল ভিত্তি হিসেবে কাজ করে। এই মূল্যবোধগুলি গ্রুপের শীর্ষ ব্যবস্থাপনা থেকে শুরু করে সাধারণ কর্মচারীদের সবার জন্য একটি নৈতিক কম্পাস তৈরি করেছে এবং সেই অনুযায়ী সাংগঠনিক সংস্কৃতি তৈরি করেছে। দলটি সর্বদা এই মূল্যবোধ দ্বারা চালিত হওয়ার চেষ্টা করে এবং কোন পরিস্থিতিতে যেন তাদের থেকে বিচ্যুত না হয়।

Corporate Office

Plot # 125/A, Block# A, Bashundhara R/A, Road No – 2 Baridhara, Dhaka-1229

+880 2 8432008-17

+880 2 8432196

[email protected]

Industrial Headquarters 1

Plot# 3, Block# G Umme Kulsum Road, Bashundhara R/A, Dhaka-1229

+880 2 8431024-8

[email protected] 

Industrial Headquarters 2

Plot# 56/A, Block# C, Umme Kulsum Road, Bashundhara R/A, Dhaka-1229

+880 2 8431256-8

[email protected] 

বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ ,  Bashundhara Group Job Circular 2024 , বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর সকল বিজ্ঞপ্তি উপরে দেয়া হয়েছে , আপনি উপরে দেওয়া Bashundhara Group Job Circular 2024 এর সকল বিজ্ঞপ্তি দেখুন।

বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ 12-12-23- 9

শেয়ার করুন

Leave a Comment